Breaking News
Home / Job / ✅◄█▓▒░#ব্রেকিং_নিউজ░▒▓█► উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে ২৯ টি পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশঃ বিস্তারিত দেখুন এখানে

✅◄█▓▒░#ব্রেকিং_নিউজ░▒▓█► উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে ২৯ টি পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশঃ বিস্তারিত দেখুন এখানে

ব্রেকিং_নিউজ উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে ২৯ টি পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশঃ বিস্তারিত দেখুন এখানে

Upazila Family Planning Office Jobs Circular

রায়হান হ’ত্যা’র ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে মি’থ্যা বা’নো’য়াট কথা র’টানো হচ্ছে বলে দাবি করেছেন তার মা সালমা বেগম। সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকবরের নি’র্যা’তন রায়হান হ’ত্যা’র মা’ম’লা ধা’মা’চা’পা দেয়ার চেষ্টা চলছে বলেও অভি’যো’গ করে তিনি।

সালমা বেগম বলেন, প্রথম দিকে পুলিশ গ’ণ’পি’টু’নি বলেছিল। এরপর আ’ন্দো’ল’নের মুখে পড়ে টিটু চন্দ্র দাস নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রে’প্তা’র করা হলো। তাকে রি’মা’ন্ডেও নিলো। এখন আবার মা’ম’লা ভিন্ন খাতে প্রবাহিত করতে বিভিন্ন ধরনের গু’জব ছড়ানো হচ্ছে বলে দাবি করেন তিনি।তিনি বলেন, আখালিয়া এলাকার কোনো এক জায়গায় নাকি মদের আসর বসতো সেখানে নাকি আকবর আসতো। আমার ছেলে রায়হান নাকি বা’ধা দিয়েছিল যেন আকবর সেখানে না আসে, সেখান থেকে রায়হানের সাথে আকবরের শ’ত্রু’তা-এমন গু’জ’বও ছড়িয়েছে।

সালমা বেগম দাবি করেন, এসআই আকবরের সাথে তার ছেলের কোনো শ’ত্রু’তা ছিল না। পূর্বপরিচয়ও ছিল না।তিনি বলেন, মি’থ্যা বা’নো’য়াট কথা র’টা’নো হচ্ছে। রায়হান হ’ত্যা’র ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মহল বিভিন্ন অ’প’প্রচার চা’লা’চ্ছে। তাদেরকেও আইনের আওতায় নিয়ে আশার দাবি জানান তিনি।

সালমা বেগম বলেন, এলাকার কোনো ছেলের সঙ্গেই আমার শ’ত্রু’তা নেই। বিনা অ’প’রা’ধে আমার ছেলেকে নিয়ে পি’টি’য়ে হ’ত্যা করেছে আকবর ও তার সদস্যরা আমি এর সঠিক বিচার চাই।

(Visited 754 times, 1 visits today)

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*